Type Here to Get Search Results !

গাজীপুরে ছাত্রলীগের শোডাউন, মাঠে নেই বিএনপি-জামায়াত

 


গাজীপুরে বিএনপি-জামায়াতের ডাকা অবরোধ কর্মসূচির প্রতিবাদে এবং নৈরাজ্য ও নাশকতা ঠেকাতে মোটরসাইকেল শোডাউন দিয়েছে মহানগর ছাত্রলীগ। বুধবার সকাল ৮টায় টঙ্গী সরকারি কলেজের সামনে জড়ো হন ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা। পরে দুই শতাধিক মোটরসাইকেল নিয়ে শোডাউন দিয়ে জয়দেবপুর, চৌরাস্তা, বোর্ডবাজার ও টঙ্গীর বিভিন্ন সড়ক-মহাসড়ক প্রদক্ষিণ করে নেতাকর্মীরা। তবে দিনভর গাজীপুরের কোথাও অবরোধের সমর্থনে বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের কাউকে দেখা যায়নি।

সরেজমিন দেখা যায়, সকাল থেকেই ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে বিভিন্ন মোড়ে মোড়ে অসংখ্য চেয়ার ফেলে পাহারা দিচ্ছে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এসময় অবরোধ ও হরতাল বিরোধী স্লোগান দেয় তারা। এছাড়াও টঙ্গী পূর্ব ও পশ্চিম থানাধীন গাজীপুর সিটি করপোরেশনের ১৫টি ওয়ার্ডে ছাত্রলীগের নেতাকর্মীরা টিম বানিয়ে এলাকায় পাহারায় বসিয়েছে।

মোটরসাইকেল শোডাউনে উপস্থিত ছিলেন-গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সরকার বাবু, সাধারণ সম্পাদক শেখ মোস্তাক আহমেদ কাজল, টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের আহবায়ক সেলিম খান, টঙ্গী পশ্চিম থানা ছাত্রলীগের সভাপতি শফিক তালুকদার, সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ নিরব, টঙ্গী পূর্ব থানা ছাত্রলীগের আহবায়ক শাহজাদা সেলিম লিটন, যুগ্ম আহবায়ক আশরাফুল আলম তুষার, কোনাবাড়ি থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নওফিল আজাদ রাফি প্রমুখ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.